All Bangla Book Pdf free Download

অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ PDF ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf এর Google Drive download link সংযোজন আজকের এ পোস্ট। দারুণ সব রচনার পিডিএফ ডাউনলোড লিংক পেতে হলে pdfmela.com তোমার জন্য উন্মুক্ত। পাঠক,প্রতিবারের ন্যায় বইমেলার সব দারুণ বই নিয়ে এ যাত্রা শুভ হোক!

Contents

অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf download রিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ রেখে ২০২২ সালে এর ভেতরের কাহিনী বেশ গুছিয়ে নিয়েছে।

প্রকাশনী তাদের স্থানের বৃত্ত ছাড়িয়ে ৫২১ পৃষ্ঠা এই পূর্বের তুলনায় বইটি বেশ ভাল করেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। সব মিলিয়ে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

Question: অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৩৬+ পৃষ্ঠা এর মত।

অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে অনার্স ৪র্থ বর্ষের বই ব্যবস্থাপনা বিভাগ বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button