All Bangla Book Pdf free Download

অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকPDF ডাউনলোড(Link)️

এই যে বন্দুরা,কার্যকর ও ফলপ্রসু রচিত গ্রন্থ অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকুর) download এর Google Drive free চাইলে এ পোস্টটি তোম্র জন্য। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকpdf download রিভিউ ও ডাউনলোড

বইটি নিয়ে জানুন-
বই(Book) ও লেখক(Author):অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকুর)
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকুর) বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকুর) বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। সব মিলিয়ে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

Question: অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাক ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৭০+ পৃষ্ঠা এর মত।

অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাকুর) Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে অপরিচিতা উপন্যাস pdf (রবীন্দ্রনাথ ঠাক বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 2(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button