Currently set to Index
Currently set to Follow
বই রিভিউ ও ডাউনলোড

স্বামী স্ত্রীর সহবাসের নিয়ম Pdf Download (All)

sami istrir jounomilon pdf – স্বামী স্ত্রীর সহবাসের নিয়ম পিডিএফ ও বই রিভিউ-

book নারী ও পুরুষের একান্ত গোপনীয় কথা
Author
Translator
Publisher
ISBN 9789843337726
Edition 1st Published, 2013
Number of Pages 158
Country বাংলাদেশ
ফরমেট Pdf Download

 sami istrir jounomilon pdf – স্বামী স্ত্রীর সহবাসের নিয়ম Pdf Download – নারী ও পুরুষের একান্ত গোপনীয় কথা

লেখকের কথা ৭৮0 ০৯৮ এ] লোছি  সকল প্রশংসা মহান রাব্বুল আলামীনের জন্য, যিনি সবকিছুর সৃষ্টিকর্তা ও লালন-পালনকারী। সেই সাথে অগণিত ও বেহিসাব দরুদ ও সালাম বর্ষিত হোক তার প্রিয় হাবীব খাতামুন্নাবিইয়ীন মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রূহ মোবারকের উপর এবং এ ধারা চিরকাল প্রবাহমান থাকুক ।

হামদ ও ছালাতের পর আমি নাকার মোহাম্মাদ আশরাফ আমরহবীর কিছু কথা হল, বক্ষমান কিতাবটির আলোচ্য বিষয় আমার কল্পনা-জল্পনায় উপস্থিত ছিল। তবে জনসাধারণের মাঝে তা প্রকাশ করতে লজ্জাবোধ করছিলাম । কিন্তু জনসাধারণকে এ বিষয়গুলো জানানো খুবই প্রয়োজন অনুভব করি । কেননা, জনসাধারণের জন্য এ বিষয়গুলো জানা অতিব জরুরি। এই কিতাবখানা পাঠ করলেই বুঝতে পারবেন যে, এ কিতাবখানার প্রয়োজন কতটুকু। শেষ পর্যন্ত লেখনির মাধ্যমে প্রকাশ করতে ইচ্ছা করলাম । সে হিসেবেই এ বইটি রচনার প্রয়াস।  আজ মহান রাব্বুল আলামীনের দরবারে লাখো শুকরিয়া যে, আমার জন্য খুবই খুশির সংবাদ হা, ইতিপূর্বে আমার লেখা তানহায়ী কি সবক নামক কিতাবটি তিনি কবুল করেছেন। আমি আশাবাদী যে’আমার “পুশীদাহ রা” কিতাবটিও সকলের নিকট গ্রহণযোগ্য হবে।

আসলে এই কিতাবের আলোচ্য বিষয় এমন গোপনীয় যে, পিতা তার ছেলে- মেয়েদের শিখাতে বা বলতে পারেন না, স্বামী তার স্ত্রীকে জানাতে পারে, এমনকি স্ত্রীও আপন চাহিদা স্বামীর কাছে ব্যক্ত করতে পারে না। এসবের একমাত্র কারণ লজ্জা। লজ্জার কারণে কেউ কারো সাথে এ বিষয়গুলো বলতে পারে না। এ বিষয়গুলো সম্পর্কে অনেকেই জানতে ইচ্ছুক, কিন্তু কার কাছে জানবে, কে তাকে জানাবে! এমন লোক খুজে পাওয়া দুক্কর। অবশেষে তারা ধ্বংশের দিকে অগ্রসর হতে থাকে । আমার এ ক্ষুদ্র প্রয়াস যদি তাদের মধ্যে কারো সামান্যতম উপকারে আসে, তাহলে নিজের কষ্টকে সার্থক মনে করব। আল্লাহ্‌ তাআলা আমার এ খেদমতকে কবুল করুন। পাঠকদের প্রতি আমার আরয যদি আপনারা এ কিতাব দ্বারা উপকৃত হোন, তাহলে আল্লাহ্‌র দরবারে আমার গোনাহ মাফির জন্য দোয়া করবেন। আমীন।
স্বামী স্ত্রীর সহবাসের নিয়ম Pdf Download  –  click here

Leave a Reply

Your email address will not be published.

Back to top button