All Bangla Book Pdf free Download

দরসি কিতাব ডাউনলোড pdf ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ দরসি কিতাব ডাউনলোড pdf এর Google Drive link সংযোজন আজকের এ পোস্ট। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

দরসি কিতাবরিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):দরসি কিতাব
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য দরসি কিতাব ডাউনলোড pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। রহস্যজালে ঘেরা টাইপের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী গুলো আমার কাছে বেশি ভাল লাগে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

প্রকাশনী তাদের স্থানের বৃত্ত ছাড়িয়ে ৫২১ পৃষ্ঠা এই পূর্বের তুলনায় বইটি বেশ ভাল করেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। বাস্তবতা নিয়ে লেখা দরসি কিতাব ডাউনলোড pdf বইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

দরসি কিতাব ডাউনলোড pdf Link সমুহঃ

নিজের উন্নয়ন ও উপকারের জন্য বইটি নিয়ে আলোচনা করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button