All Bangla Book Pdf free Download

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক PDF ডাউনলোড(Link)️

এই যে বন্দুরা,কার্যকর ও ফলপ্রসু রচিত গ্রন্থ বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf download এর Google Drive free চাইলে এ পোস্টটি তোম্র জন্য। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। পাঠক, অর্জিত জ্ঞানের ধারাবাহিকতা রক্ষার্থে শিক্ষার এ নতুন বইমেলার পরিবেশে তোমাকে স্বাগতম।

Contents

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf download রিভিউ ও ডাউনলোড

বইটি নিয়ে জানুন-
বই(Book) ও লেখক(Author):বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

শেষ পর্যন্ত ১৪৯ পৃষ্ঠার বইটি পাঠককে উদ্বেল ও উৎকণ্ঠিত করবে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

Question: বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৩৬+ পৃষ্ঠা এর মত।

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf Link সমুহঃ

নিজের উন্নয়ন ও উপকারের জন্য বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক বইটি নিয়ে আলোচনা করতে পারেন।
PDF Downnload Link 2(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button