All Bangla Book Pdf free Download

জিকিরের ফজিলত PDF ডাউনলোড(Link)️

এই যে বন্দুরা,কার্যকর ও ফলপ্রসু রচিত গ্রন্থ জিকিরের ফজিলত pdf download এর Google Drive free চাইলে এ পোস্টটি তোম্র জন্য। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

জিকিরের ফজিলত pdf download রিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):জিকিরের ফজিলত pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য জিকিরের ফজিলত pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। রহস্যজালে ঘেরা টাইপের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী গুলো আমার কাছে বেশি ভাল লাগে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

শেষ পর্যন্ত ১৪৯ পৃষ্ঠার বইটি পাঠককে উদ্বেল ও উৎকণ্ঠিত করবে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত জিকিরের ফজিলত pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

Question: জিকিরের ফজিলত ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৩৬+ পৃষ্ঠা এর মত।

জিকিরের ফজিলত pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে জিকিরের ফজিলত বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 2(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button