All Bangla Book Pdf free Download

রবের দিকে প্রত্যাবর্তন pdf ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ রবের দিকে প্রত্যাবর্তন pdf এর Google Drive link সংযোজন আজকের এ পোস্ট। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। পাঠক,প্রতিবারের ন্যায় বইমেলার সব দারুণ বই নিয়ে এ যাত্রা শুভ হোক!

Contents

রবের দিকে প্রতরিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):রবের দিকে প্রত
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব রবের দিকে প্রত্যাবর্তন pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। নতুন বছরে ২০২০ সাল ও ২০২১ সাল সংস্করণে এ বইয়ের উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে গভীরভাবে মগ্ন রয়েছি।

প্রকাশনী তাদের স্থানের বৃত্ত ছাড়িয়ে ৫২১ পৃষ্ঠা এই পূর্বের তুলনায় বইটি বেশ ভাল করেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের রবের দিকে প্রত্যাবর্তন pdf বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

রবের দিকে প্রত্যাবর্তন pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button