All Bangla Book Pdf free Download

এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft offPDF ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft office এর Google Drive download link সংযোজন আজকের এ পোস্ট। দারুণ সব রচনার পিডিএফ ডাউনলোড লিংক পেতে হলে pdfmela.com তোমার জন্য উন্মুক্ত। পাঠক,প্রতিবারের ন্যায় বইমেলার সব দারুণ বই নিয়ে এ যাত্রা শুভ হোক!

Contents

এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft offpdf download রিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft office
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft office তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft office বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

Question: এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft off ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৮২+ পৃষ্ঠা এর মত।

এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft office Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে এম এস ওয়ার্ড শেখার বই pdf Microsoft off বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 2(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button