All Bangla Book Pdf free Download

আসক্তিকে না বলুন pdf ডাউনলোড(Link)️

এই যে বন্দুরা,কার্যকর ও ফলপ্রসু রচিত গ্রন্থ আসক্তিকে না বলুন pdf এর Google Drive free চাইলে এ পোস্টটি তোম্র জন্য। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

আসক্তিকেরিভিউ ও ডাউনলোড

বইটি নিয়ে জানুন-
বই(Book) ও লেখক(Author):আসক্তিকে
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব আসক্তিকে না বলুন pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। নতুন বছরে ২০২০ সাল ও ২০২১ সাল সংস্করণে এ বইয়ের উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে গভীরভাবে মগ্ন রয়েছি।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। বাস্তবতা নিয়ে লেখা আসক্তিকে না বলুন pdf বইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

আসক্তিকে না বলুন pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button