All Bangla Book Pdf free Download

দাওরা জামাতের কিতাব pdf ডাউনলোড(Link)️

হ্যালো সবাইকে, শেখার প্রাথমিক উৎস এ দাওরা জামাতের কিতাব pdf বইটির Google Drive link তৈরির কাজ করে আসলাম। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

দাওরা জামাতরিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):দাওরা জামাত
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব দাওরা জামাতের কিতাব pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। রহস্যজালে ঘেরা টাইপের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী গুলো আমার কাছে বেশি ভাল লাগে। পূর্বের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ রেখে ২০২২ সালে এর ভেতরের কাহিনী বেশ গুছিয়ে নিয়েছে।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত দাওরা জামাতের কিতাব pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

দাওরা জামাতের কিতাব pdf Link সমুহঃ

সৃজনশীল শাখায় আগুন ঝরাতে বইটি ডাউনলোড করে পড়ে ফেলুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button