All Bangla Book Pdf free Download

প্রোগ্রামিং ইন সি pdf ডাউনলোড(Link)️

এই যে বন্দুরা,কার্যকর ও ফলপ্রসু রচিত গ্রন্থ প্রোগ্রামিং ইন সি pdf এর Google Drive free চাইলে এ পোস্টটি তোম্র জন্য। আমাদের এ pdfmela.com পিডিএফ ডাউনলোড ওয়েবসাইট দীর্ঘদিন ধরে আপডেট লিংকগুলো দতোমাদের দিয়ে আসছে। পাঠক,প্রতিবারের ন্যায় বইমেলার সব দারুণ বই নিয়ে এ যাত্রা শুভ হোক!

Contents

প্রোগ্রামরিভিউ ও ডাউনলোড

বইটি নিয়ে জানুন-
বই(Book) ও লেখক(Author):প্রোগ্রাম
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব প্রোগ্রামিং ইন সি pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। নতুন বছরে ২০২০ সাল ও ২০২১ সাল সংস্করণে এ বইয়ের উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে গভীরভাবে মগ্ন রয়েছি।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের প্রোগ্রামিং ইন সি pdf বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

প্রোগ্রামিং ইন সি pdf Link সমুহঃ

সৃজনশীল শাখায় আগুন ঝরাতে বইটি ডাউনলোড করে পড়ে ফেলুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button