All Bangla Book Pdf free Download

মন জয় করার আসল উপায় ডেল কার্নেগী pdf ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ মন জয় করার আসল উপায় ডেল কার্নেগী pdf এর Google Drive link সংযোজন আজকের এ পোস্ট। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। পাঠক,প্রতিবারের ন্যায় বইমেলার সব দারুণ বই নিয়ে এ যাত্রা শুভ হোক!

Contents

মন জয় করার আসল উপায় ডেল রিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):মন জয় করার আসল উপায় ডেল
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই মন জয় করার আসল উপায় ডেল কার্নেগী pdf তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত মন জয় করার আসল উপায় ডেল কার্নেগী pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। সব মিলিয়ে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

মন জয় করার আসল উপায় ডেল কার্নেগী pdf Link সমুহঃ

নিজের উন্নয়ন ও উপকারের জন্য বইটি নিয়ে আলোচনা করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button