All Bangla Book Pdf free Download

সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান PDF ডাউনলোড(Link)️

হ্যালো সবাইকে, শেখার প্রাথমিক উৎস এ সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf বইটির Google Drive download link তৈরির কাজ করে আসলাম। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf download রিভিউ ও ডাউনলোড

বইটির নিয়ে জানুন-
বই(Book) ও লেখক(Author):সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। সব মিলিয়ে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

Question: সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১৭০+ পৃষ্ঠা এর মত।

সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে সমাজবিজ্ঞান পরিচিতি হাবিবুর রহমান বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button