All Bangla Book Pdf free Download

উর্দু কি পহেলী কিতাব pdf ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ উর্দু কি পহেলী কিতাব pdf এর Google Drive link সংযোজন আজকের এ পোস্ট। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। তোমাদের সৌভাগ্যই বলতে গেলে, কেননা ইতোমধ্যে তোমরা অনলাইন বইমেলার প্রবেশ করে ফেলেছ।

Contents

উর্দু কি পহেরিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):উর্দু কি পহে
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই উর্দু কি পহেলী কিতাব pdf তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের উর্দু কি পহেলী কিতাব pdf বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

উর্দু কি পহেলী কিতাব pdf Link সমুহঃ

নিজের উন্নয়ন ও উপকারের জন্য বইটি নিয়ে আলোচনা করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button