All Bangla Book Pdf free Download

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর PDF ডাউনলোড(Link)️

প্রিয় পাঠক বৃন্দরা,বুদ্ধি বিকাশে সহায়ক গ্রন্থ কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf এর Google Drive download link সংযোজন আজকের এ পোস্ট। আপডেট ভার্সন পিডিএফ খ্যাত মৌলিক জ্ঞান ভান্ডারের অনলাইন সংস্করণ হিসেবে pdfmela.com একটি সেরা প্রতিষ্ঠান। পাঠক, অর্জিত জ্ঞানের ধারাবাহিকতা রক্ষার্থে শিক্ষার এ নতুন বইমেলার পরিবেশে তোমাকে স্বাগতম।

Contents

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf download রিভিউ ও ডাউনলোড

এবার বইটির বিবরণী জেনে নিই-
বই(Book) ও লেখক(Author):কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। সব মিলিয়ে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

Question: কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর ডাউনলোড লিংক কি এখানে পাওয়া যাবে? Answer: জি, এখানে সম্পূর্ণ ডাউনলোড লিংক পাবেন।

Question: বইটিতে সর্বমোট কত পৃষ্ঠা? Answer: ১২৪+ পৃষ্ঠা এর মত।

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 2(Click here)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button