বই রিভিউ ও ডাউনলোড

প্রোগ্রামিং এর হাতেখড়ি PDF Download

প্রোগ্রামিং এর হাতেখড়ি PDF Download link:

Download Now


আরো দেখুন-
যেকোনো পছন্দসই ফলাফল পেতে দুটি জিনিস গুরুত্বপূর্ণ। একটি হচ্ছে করার ইচ্ছা আর অপরটি কর্ম। ওয়ারেন বাফেট মূলত পৃথিবীর সফলতম উদ্যোক্তাদের একজন। তিনি তাঁর সমগ্র জীবনে ৮৩ বিলিয়ন ডলারের উপর সম্পদ গড়ে তুলেছিলেন। এই বইটিতে সেই ওয়ারেন বাফেটের নয়টি অভ্যাসের কথা বলা হয়েছে যা তিনি জীবনের শেষ অবধি চলমান রাখার চেষ্টা করেছেন।
একবার ভাবুন তো ৮৩ বছর বয়সী একজন মানুষ দিনে প্রায় ১৫ ঘন্টা কর্মব্যস্ত সময় কাটান?
তিনি যে নয়টি অভ্যাস দ্বারা সফলদের একজন হতে পেরেছেন, তাঁর সামগ্রিক রূপ মেলে এই বইটিতে।
ওয়ারেন বাফেট ১ম যে অভ্যাসে জোর দিয়েছেন তা হলো পড়া। উনার একটি রিপোর্টে জানা যায়, প্রায় ৭৫% স্ব-প্রতিষ্ঠিত কোটিপতি মাসে অন্তত ২টি বই পড়ার চেষ্টা করেন।
ওয়ারেন বাফেট প্রদত্ত অভ্যাসগুলি জীবনের নতুন দৃষ্টিভঙ্গি স্থাপন করে। সবচেয়ে বড় কথা এই সাবলীল ও দ্রুতপঠনযোগ্য বইটিতে বৈজ্ঞানিক তথ্যের দ্বারা সমর্থিত কোটিপতিদের দৈনিক গোপনীয়তার প্রতিটি অভ্যাসের সঙ্গে আপনার জীবন, শ্বাস-প্রশ্বাস এবং বাস্তব জীবনে আমূল পরিবর্তন আসবে তা অতি নিশ্চিত।
এই বই থেকেই আপনি জানবেন কি করে লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হয়,কখন নিজেকে বিরতি দিয়ে নিজস্ব যোগ্যতার বিচার করতে হয়, নিজের প্রতি নিজের ইনভেস্টমেন্ট আর একইসাথে ফলাফল সম্পর্কে পূর্বধারণা।
এই একবিংশ শতাব্দীতে এসে আমরা যেখানে অনেকটা ইন্টারনেটনির্ভর হয়ে পড়েছি, সেখানে তিনি বিরুদ্ধ মতের মাধ্যমে একাকীত্বের শক্তি দেখিয়েছেন।
এককথায়, বইটিতে এমন কিছু আছে যা আপনাকে সফলতার জন্য নতুন কিছু দিকের উন্মোচন করতে সহায়তা করবে। আর পুরোপুরি অভ্যাসগুলি জানতে বা বুঝতে বইটি পড়ার বিকল্প নাই। আইজ্যাক ফক্স ওয়ারেন বাফেটকে কাছ থেকে যাচাই করে আপনার নিকটে তুলে ধরেছে তার বদলে যাবার সবচেয়ে সেরা সিক্রেটগুলো৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button