Currently set to Index
Currently set to Follow
বই রিভিউ ও ডাউনলোড

অর্গানন অব মেডিসিন Pdf Download

হ্যালো পড়ুয়া বন্ধুরা, তোমাদের জন্য আনলাম অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা অর্গানন অব মেডিসিন Pdf free Download Google Drive link update version organ ofmedicine pdf. বিশাল অনলাইন হতে খুজে online reading করা যায় এমন অর্গানন অব মেডিসিন পিডিএফ ডাউনলোড লিংক  সর্বশেষ আপডেট সহ তোমাদের সামনে হাজির করার চেষ্টা করেছি।

Contents

অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা অর্গানন অব মেডিসিন Pdf Book Short Description(বইয়ের বিবরণ)

ইবুক নাম(eBook Name) অর্গানন অব মেডিসিন
লেখক(Writter) type অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা
 ক্যাটাগরি (Category)  চিরায়ত সাহিত্য
ফাইল ফরম্যাট (file format): Free Bangla Pdf book  Download (পিডিএফ ডাউনলোড), epub, kindle MOBI,
সর্বশেষ প্রকাশকাল (Last Published Date) ৫ম প্রিন্ট, ২০১৬ সাল
(Total Pages) ১৭৯ পৃষ্ঠা
প্রকাশনী(Publisher) ও দেশ(ভাষা) বাংলাদেশ
ফাইল সাইজ: MB(এম্বি)

 অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা এর অর্গানন অব মেডিসিন Pdf Book Review(রিভিউ/ সমালোচনাপটভূমি সারাংশ):

অন্যান্য বইয়ের মত  ইন্টারেস্টিং অর্গানন অব মেডিসিন বইটিও বাগানে ফোঁটা ফুলের মত সুঘ্রাণ ছড়ায় যা সৌন্দর্য বাড়ায় আমাদের মনে যার সম্পূর্ণ ক্রেডিট অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা এর। উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ, জীবনী কাহিনীঘেরা নানান লেখার ভিড়ে, বাড়বাড়ন্ত সময়ে অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা এর এই বইটি সময়োপযোগী লেগেছে, এক কথায় অসাধারন একাট লেখা অর্গানন অব মেডিসিন Pdf টি যা এক বিরাট  সৃষ্টিকর্ম।  অর্গানন অব মেডিসিন বইয়ের চরিত্র সম্পর্কে বিস্তারিত সমালোচনা ও পটভূমি বৈশিষ্ট্য বিশ্লেষণ, সারমর্ম/ সারাংশ ও সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর শেষ লাইন, উপজীব্য প্রকৃতি চেতনা জানতে অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা এর লেখা জলদি পড়া আরম্ভ করে দিন।

মিশ্র অনুভূতির জনরার যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের অর্গানন অব মেডিসিন বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি  পড়ার পর কেমন লেগেছে জানাবেন।

অর্গানন অব মেডিসিন book by অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা পিডিএফ ডাউনলোড লিংক(link or homepage):

অর্গানন অফ মেডিসিন Pdf doc Download


আরও পড়ুনঃ

বইয়ের নাম : অক্টারিন
লেখক : তানজীম রহমান
প্রকাশনী : বাতিঘর প্রকাশনী
জনরা : হরর – থৃলার
আমার পড়া জ্বীন নিয়ে লেখা প্রথম ভৌতিক থৃলার এটা। যত ভুতের গল্প উপন্যাস পড়েছি তার সিংহভাগই লুসিফার আর শয়তানের উপাসনা নিয়ে লেখা। আত্মা টাত্বা নিয়েও কিছু পড়েছি । কিন্তু জ্বীন নিয়ে পড়া এই প্রথম। রাত একটু গভীর হলেই ভয়ে কাতর হয়ে যাই আমি। কল্পনাবিলাসী মন ঘরের প্রতিটা অন্ধকার কোনায় কল্পনা করে নানান আকার আকৃতির ভৌতিক অবয়ব! আর সেই আমিই কিনা বইয়ের সূচিপত্রে দেয়া টাইমটেবিল অনুযায়ী পড়তে নিয়েছিলাম বইটা ( বইয়ের শুরুতেই একটা সূচিপত্র দেয়া আর একেকটা চ্যাপ্টার রাত কয়টা থেকে পড়লে ভালো হবে সেটা দেয়া!!!) । বেশিদূর পড়তে পারি নাই অবশ্য এভাবে
দেশের অন্যতম প্রভাবশালী পরিবারের একমাত্র মেয়েকে ঘিরে ঘটছে অদ্ভুত আর ভয়ংকর সব ঘটনা। যে ঘটনাগুলো শুনলে শিক্ষিত মন কুসংস্কার বলেই উড়িয়ে দেয় ঠিক সেগুলোই যখন নিজের সাথে ঘটতে শুরু করে তখন কি আর অস্বীকার করা যায় ? ঘটনার তদন্তে নিয়োগ দেয়া হয় মুমিনকে। আস্তে আস্তে খুন, জাদু এবং তিক্ত আর ভয়াবহ সব বিপদের সম্মুখীন হতে থাকে সে। তার তথাকথিত সহকারীর বদৌলতে ৭২ টা জ্বীনের মাঝ দিয়ে হেঁটে যাওয়ার অভিজ্ঞতাও হয়ে যায়। এতকিছুর পরও কিছুতেই কেন যেন বোঝা যাচ্ছিল না আসলে হয়েছেটা কি। মুমিনের জানা কোনো জ্বীন বা কালোজাদুর সাথে মিল নেই এই ঘটনাগুলোর।
অক্টারিন হচ্ছে বিশুদ্ধ জাদুর রং যা শুধু ম্যাজিশিয়ানরাই দেখতে পায়। ম্যাজিক বলতে আমি আগে বুঝতাম হাতসাফাই আর কিছু টেকনিক। আর এই বইটাতে জাদু হচ্ছে “ইচ্ছের ক্ষমতাকে ব্যবহার করে বাস্তব বদলে দেয়া!”
মূল চরিত্র মুমিনকে নিয়ে কিছু খটকা আছে। হুজুর হয়ে প্রথমেই জাদুকর খুঁজতে যাওয়ার ব্যপারটা ভালো লাগে নাই। সত্যিকারের বান মারার পদ্ধতিটাও মিসিং ছিল যেখানে জাদু আর জ্বীন নিয়ে লেখক আর কিছু বাকি রেখেছেন বলে মনে হয় না।
( ইসলাম নিয়ে ব্যাসিক জ্ঞান না থাকলে পাঠক বিভ্রান্ত হতে পারেন। নাস্তিকতার খুব সূক্ষ্ম কিছু গর্ত আছে বইটায়)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button