বই রিভিউ ও ডাউনলোড

সি প্রোগ্রামিং তামিম শাহরিয়ার সুবিন Pdf Download

অসাধারণ একটা বই। কম্পিউটার প্রোগ্রামিং প্রথম খন্ড যেমন আমাদের প্রোগ্রামিং এর দুনিয়ায় আসার আগ্রহ তৈরি করেছে এই বইটা আমাদের আগ্রহ অবিরত রাখবে।

সি প্রোগ্রামিং তামিম শাহরিয়ার সুবিন Pdf Download link-

Download Now

এই semester এ c programming আছে। স্যার যে এতদিন কি ক্লাস নিলেন কিছুই বুঝি নাই। সামনে পরীক্ষা। মাথা পাগল অবস্থা। ক্লাসে স্যার প্রোগ্রাম করতে দেন। যেখানে আমরা প্রোগ্রামের সিম্বল গুলোই বুঝি না সেখানে প্রোগ্রাম করবো কিভাবে? চিন্তায় ছিলাম। অবশেষে প্রোগ্রামিং এর উপর লেখা আপনার বইটা পড়া শুরু করলাম এক জনের পরামর্শে। এখন একটু একটু করে বুঝতে পারছি। সোজা একটা জিনিষ কেন স্যার আমাদের বুঝাতে পারলেন না এখন সেটাই বুঝতে পারছি না।
পরীক্ষায় মনে হয় ভালভাবেই পাস করে যাবো। ভাবলাম এই নিয়ে আপনাকে একটা ধন্যবাদ দেয়া তো আসে! ধন্যবাদ আপনাকে, এত সহজ ভাষায় এত জটিল একাটা জিনিষ উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

tamim shahriar subeen Programming pdf: স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য অবশ্যপাঠ্য বই। কলেজের ছেলেমেয়েদেরও অবশ্যই পড়া উচিত, বিশেষ করে যারা স্কুলে গণিতে মনযোগ কম দিয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র-ছাত্রীরা যারা কম্পিউটার বিজ্ঞান বা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং পড়ছে (বা যারা সিএসই পড়তে চাইছে) তাদেরও এই বই পড়া উচিত (লেখকদ্বয় প্রধানত তাদের উদ্দেশ্যেই বইটি লিখেছেন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button